পাবনায় গৃহবধূকে ধর্ষণের দায়ে দুই যুবক আটক

পাবনার চাটমোহরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় দায়ের করা মামলায় অভিযুক্ত দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের আব্দুল মজিদের ছেলে আতিকুর রহমান (২৬) এবং ফজর আলীর ছেলে আব্দুল হালিম (৩০)।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮ টার দিকে বোঁথর (ফকিরপাড়া) গ্রামের জনৈক গৃহবধূ (২৬) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে অভিযুক্ত আতিকুর রহমান ও আব্দুল হালিম তাকে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে।

এসময় ঐ গৃহবধূর চিৎকারে তার স্বামী এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। রবিবার সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে চাটমোহর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে আতিকুর রহমান ও আব্দুল হালিমকে গ্রেফতার করে।

ঘটনার বিষয়ে সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন কালের কণ্ঠকে বলেন, ঐ গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করার পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। ভিক্টিম গৃহবধূকে ডাক্তারী পরীক্ষা নিরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন