পাবনায় ক্রিকেট ফিরল, প্রথম দিনে জয় পেল স্বপ্ন ও দেবোত্তর

করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর পাবনায় ক্রিকেট শুরু হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) পাবনা শহীদ এ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে শহীদ এহিয়া মালিথা তৃতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০ শুরু হয়েছে।

নির্ধারিত ২৫ ওভারের প্রথম দিনের ১ম ম্যাচে তৃণলতা স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে দেবোত্তর ক্রিকেট একাডেমী। অপর ম্যাচে স্বপ্ন স্পোর্টিং ক্লাব ১০ উইকেটে সূর্যদ্বয় ক্রিকেট ক্লাবকে পরাজিত করেছে।

প্রথম ম্যাচে তৃণলতা স্পোর্টিং ক্লাব টসে জয়লাভ করে প্রথমে দেবোত্তর ক্রিকেট একাডেমী কে ব্যাট করতে পাঠালে তারা ব্যাট করতে নেমে নির্ধারিত .২৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে।

দলের পক্ষে সাকিব (২) ২৯, মাসুদ ২৪ ও সাগর ১১ রান সংগ্রহ করে এবং অতিরিক্ত থেকে আসে ৩৯ রান। তৃণলতা স্পোর্টিং ক্লাব এর পক্ষে শিহাব ২৮ রানে ৪টি ও ফাহাদ ২৬ রানে ৩ টি উইকেট লাভ করে।

জবাবে ব্যাট করতে নেমে তৃণলতা স্পোর্টিং ক্লাব ২৪.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪১ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমন ৬০, রেজোয়ান ২৫ (অপাজিত) ও ইয়সিন ১৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১৯ রান। দেবোত্তর ক্রিকেট একাডেমীর সাগর (১) ২৯ রানে ২ টি উইকেট লাভ করে। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন শেখ সাদী ও মোঃ কামরুজ্জামান সুজন, স্কোরার মোঃ বিপ্লব হোসেন, স্কোর বোর্ড আহাদ।

দ্বিতীয় ম্যাচে সূর্যদ্বয় ক্রিকেট ক্লাব টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে শহীদুল ১৯, রাকিবুল ১৬ ও মানিক ১১ রান সংগ্রহ করে এবং অতিরিক্ত থেকে আসে ২৪ রান। স্বপ্ন স্পোর্টিং ক্লাব এর পক্ষে আশিকুর ১৮ রানে ৪টি ও মারুফ ৬ রানে ৩ টি উইকেট লাভ করে।

জবাবে ব্যাট করতে নেমে স্বপ্ন স্পোর্টিং ক্লাব ১৫.২ ওভারে কোন উইকেট না হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে প্রত্যয় ৪৫ অপঃ ও সাকিব ৪১ অপঃ রান সংগ্রহ করে ও অতিরিক্ত থেকে আসে ১০ রান। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন শেখ সাদী ও মোঃ রাইসুল ইসলাম রিজন সুজন, স্কোরার মোঃ বিপ্লব হোসেন, স্কোর বোর্ড আহাদ।

আজকের খেলা: সকাল ৯ টা ৩০মিনিটে আলী স্মৃতি সংঘ বনাম সনি এরিকসন। বেলা ১ টা ৩০ মিনিটে গন্তব্য ব্লুজ বনাম আমিনপুর স্পোর্টিং ক্লাব।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন