পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল কুরআনে হাফেজের!

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত এক কুরআনে হাফেজের মৃত্যু হযেছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তিনি মারা যান।

নিহত যুবক হাফেজ ইসমাইল হোসেন(৩১) পাশ্ববর্তী চাটমোহর উপজেলা মডেল মসজিদের খাদেম ও একই উপজেলার বড়গুয়াখড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র। এঘটনায় হাফেজ নায়েব আলী (২৫) আহত হন। গত বুধবার রাত টার দিকে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় মোটরসাইকেলটি দূর্ঘটনার শিকার হন বলে জানা গেছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে মোটরসাইলে করে সহকর্মী নায়েব আলীর বাড়ি ফরিদপুর থেকে ফিরছিলেন তাঁরা ।পথিমধ্যে রাত ৯ টার দিকে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় একটি অটোভ্যানের সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয় । এতে গুরুত্বর আহত হন হাফেজ ঈসমাইল ও সামান্য আঘাত পান নায়েব আলী। পরে তাঁদেরকে উদ্ধার করে হাফেজ নায়েব আলীকে চাটমোহর হাসপাতালে এবং হাফেজ ইসমাইল হোসেনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে হাসপাতালের আইসিইউতে ৭২ ঘন্টা লাইফ সাপোর্টে থাকা অবস্থায় গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তিনি মারা যান।

এবিষয়ে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুহা. ফয়সাল বিন আহসান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত চাটমোহর উপজেলার এক যুবকের মৃত্যুর খবর তিনি শুনেছেন।