পাবনায় অটোভ্যানের ধাক্কায় শিশুসহ নিহত ২

পাবনার চাটমোহর উপজেলায় অটোভ্যানের ধাক্কায় দুটি পৃথক দুর্ঘটনায় সুমাইয়া খাতুন (৫) নামের এক শিশু ও জুলেখা খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার পৃথক দুটি স্থানে এঘটনা ঘটে।

নিহত শিশু সুমাইয়া খাতুন বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের সাগর ইসলামের মেয়ে ও নিহত জুলেখা মথুরাপুর ইউনিয়ন পরিষদ এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামে শিশু সুমাইয়া নিজ বাড়িতে তার দাদার অটোভ্যানে চড়ে চাবি অন করে। এরপর অটোভ্যানের পাওয়ার সুইচে টিপ দিলে ভ্যানটি চালু হয়ে পাশের একটি গাছের সাথে গিয়ে ধাক্কা খায়। এসময় শিশুটি মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হলে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শুরুর আগেই শিশুটি মারা যায়।

অপর দিকে মথুরাপুর ইউনিয়নের মিশন গেট সংলগ্ন এলাকার চাটমোহর-পাবনা মহাসড়কের রাস্তা পার হওয়ার মুহূর্তে দ্রুতগামী একটি অটোভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন জুলেখা খাতুন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন