পাবনার ৬টি পৌরসভা নির্বাচনে আ.লীগ-বিএনপির প্রার্থী যারা

আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে পাবনার একটি ও ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে পাবনার ৫টি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি।

প্রথম ধাপে পাবনার চাটমোহর পৌরসভা নির্বাচনে য়ী নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো এবং ধানের শীষের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন পৌর বিএনপির আহবায়ক আসাদুজ্জামান আরশেদ।

আর দ্বিতীয় ধাপে পাবনার ৫টি পৌরসভায় দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। আর ৪টিতে প্রার্থী দিয়েছে বিএনপি।

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন তারা হলেন- ঈশ্বরদীতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, ভাঙ্গুড়ায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনায়েন রাসেল, ফরিদপুরে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খ ম কারুজ্জামান মাজেদ, সাঁথিয়ায় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, সুজানগরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম।

ধানের শীষের প্রার্থী হিসেবে যারা মনোনয়ন পেলেন তারা হলেন, ঈশ্বরদীতে উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন, ফরিদপুরে পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি এনামুল হক, সাঁথিয়ায় পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ভাঙ্গুড়ায় উপজেলা বিএনপির সদস্য আব্দুল কাদের।

তবে একই তারিখে অনুষ্ঠিত সুজানগর পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী দেয়নি বিএনপি।