দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে ট্রাকের ধাক্কা, পাবনার চালক ও হেলপার নিহত

মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর এলাকায় বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে বেপরোয়া গতির একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাক চালক ও হেলপার নিহত হয়েছেন। তাদের দুইজনের বাড়িই পাবনা জেলায়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৬ টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে ট্রাকচালক শাহাদত হোসেন (৪৫) ও হেলপার একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

স্থানীয়রা জানান, সিমেন্ট বোঝাই একটি কাভার্ডভ্যানের চাকার বিয়ারিং ভেঙে বিকল হয়ে বুধবার (২৩ মার্চ) রাত থেকেই রাস্তার পাশে পড়ে ছিল। সকাল সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গার দিক থেকে বেপরোয়াভাবে আসা ভাই ভাই মোটর্সের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৩৭৫২) বিকল ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ধাক্কা দেওয়া ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই নিহত হন চালক ও হেলপার। ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে তাদের ধারণা।

খবর পেয়ে মেহেরপুর ফাঁয়ার সার্ভিসের একটি দল নিহত দু’জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় বারাদী পুলিশ ক্যাম্পের উপ-অধিনায়ক (টুআইসি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাখাওয়াত হোসেন জানান, মরদেহ দু’টি মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

………………………………>
আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং পাবনার খবরাখবর রাখুন