পাবনায় ৩৪টি ফোনসহ ৩ চোর গ্রেফতার

পাবনায় বিপুল পরিমান চোরাইকৃত ৩৪টি মুঠোফোনসহ সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছ গোয়েন্দা (ডিবি) পুলিশ। পাবনা সদর থানার বলরামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ পাবনার পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান তথ্য জানান।

প্রেস ব্রিফিং এ জানানো হয়, গভীর বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলো পাবনা সদরের সরদারপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মোঃ ওমর ফারুক (২৫), একই এলাকার মিজানুর রহমানের ছেলে মোঃ নাজমুল হোসেন (৩২) ও বলরামপুর কসাইপট্রি এলাকার মোঃ মাসুম আহম্মেদ রিপন এর ছেলে মোঃ তুর্য ইসলাম ওরফে আশিক (১৮)।

এসময় তাদের কাছ থেকে ২৪ টি স্মার্টফোন, ১০টি সাধারন ফোন, দুটি ধারালো অস্ত্র, আধাকেজী গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আসামী মোঃ ওমর ফারুকের বিরুদ্ধে মাদক ও চুরিসহ ৪ টি মামলা বিচারাধীন রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে পাবনা সদর থানায় নিয়মিত মামলা দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

পুলিশ সুপার আরো জানান, দীর্ঘদিন ধরে জেলাতে মোবাইল ফোন চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। এই চোর চক্র বিভিন্ন সময়ে ছিনতাইসহ বিভিন্ন বাসা বাড়ি থেকে কৌশলে জানালা দিয়ে ফোন গুলো চুরি করেছে। এরা শুধু চুরির সাথে সম্পৃক্ত নয়। মোটরসাইকেলের মাধ্যমে মাদক সরবরাহ করে থাকে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সপুার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্না আল মামুন, সহকারি পুলিশ সুপার প্রবেশনাল রিজুয়ান বিকু, ডিবি ওসি মোঃ আব্দুল হান্নান প্রমুখ।