পাবনায় ১০ ইউপিতে বিজয়ী হলেন যারা

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের আটটিতে আওয়ামী লীগ ও দুটিতে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। উপজেলা প্রশাসন থেকে প্রাথমিক বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে বিষয়টি নিশ্চিত হলেও সরকারিভাবে এখনো বিজয়ীদের নাম ঘোষণা করা হয়নি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন বিষয়টি নিয়ে বলেন, সরকারিভাবে এখনো কোনো ইউনিয়নের তথ্য নিশ্চিত নই। আর আমরা নিশ্চিত না হয়ে বলতেও পারি না।

তবে স্থানীয় বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্য মতে, সুজানগর উপজেলার ১০টির মধ্যে আওয়ামী লীগ আটটি ও স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) দুই প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন ভায়না ইউপিতে আমিন উদ্দিন (নৌকা), তাঁতিবন্দ ইউপিতে মতিন মৃধা (নৌকা), মানিকহাট ইউপিতে শফিউল ইসলাম (নৌকা), দুলাই ইউপিতে সিরাজুল ইসলাম শাজাহান (নৌকা), সাতবাড়িয়া ইউপিতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন (স্বতন্ত্র), হাটখালি ইউপিতে কৃষক লীগের ফিরোজ খান (স্বতন্ত্র), সাগরকান্দি ইউপিতে শাহিন চৌধুরী (নৌকা), রানীনগর ইউপিতে এইচ এম পিযুষ (নৌকা), নাজিরগঞ্জ ইউপিতে মশিউর রহমান (নৌকা) ও আহম্মদপুর ইউপিতে কামাল মিয়া (নৌকা)।