পাবনায় স্বতন্ত প্রার্থীর এজেন্টদের বের করে দিল নৌকার সমর্থকরা!

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউপিতে কেন্দ্র দখল করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর (মোটরসাইকেল) এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টার আগেই নজরুল ইসলাম হাবু উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পাঁচ নারী ও তিন পুরুষ এজেন্টকে বের করে দেওয়া হয়।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টরা বলেন, সকালে কেন্দ্রে প্রবেশ করার মুহূর্তে নৌকার ব্যাচ পরা কয়েকজন যুবক এসে মোটরসাইকেলের এজেন্ট জানার পর হাত থেকে কার্ড কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলে। নারীদের বুথে পুরুষরা এসে ভোট কেটে ব্যালট ভর্তি করে নিচ্ছে।

মোটরসাইকেল প্রতীকের নারী এজেন্ট নাসিমা, ফেরদৌসি বেগম, আফরোজা আক্তারসহ বেশ কয়েকজন এজেন্টের সঙ্গে কথা হলে তারা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আমরা এজেন্টের কার্ড নিয়ে ভোটকেন্দ্র প্রবেশ করার চেষ্টা করলে নৌকার লোকজন এসে কার্ড ছিঁড়ে ফেলে। তখন তারা বলে, মোটরসাইকেলের কোনো এজেন্ট এখানে থাকতে পারবে না। তখন আমরা প্রিসাইডিং অফিসারকে বিষয়টি জানালে তারা কোনো ব্যবস্থা নেয়নি। বাধ্য হয়েই আমরা কেন্দ্রে বাইরে অবস্থান করছি।

তারা আরও বলেন, এখানে নারীদের বুথে পুরুষ ঢুকে নৌকার ভোট কেটে নিচ্ছে। সকালেই যদি ভোট কাটাকাটি শুরু হয় তাহলে ভোট সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কিত আমরা। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হওয়ার কথা থাকলেও সেই পরিবেশ এখানে নেই।

অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন মালিথার (আনারস) সমর্থক শরিফুল ইসলাম বলেন, নজরুল ইসলাম হাবু উচ্চ বিদ্যালয় ও নাজিরপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার লোকজন বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে।