পাবনায় সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় রাতুল বিশ্বাস (১৯) নামের মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত হয়েছেন।






রবিবার (১৯ ডিসেম্বর) সকালে উপজেলার স্টেডিয়াম সড়কে গুরুত্ব আহত হলে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত রাতুল সরকারী সাঁড়া মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং ঈশ্বরদী পৌর এলাকার উমিরপুর গ্রামের ব্যবসায়ী আজম বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার সকালে রাতুল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে স্টেডিয়াম সড়ক দিয়ে ঈশ্বরদী শহরে যাচ্ছিলেন। এ সময় ইস্তা ও উমিরপুর গ্রামের সংযোগ সড়ক দিয়ে একটি সিএনজি এসে রাতুলের মোটরসাইকেলকে সজেরো ধাক্কা দেয়। রাতুল ছিটকে পড়ে মাথায় মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারালে উপস্থিত লোকজন তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মশিউর রহমান মাসুদ জানান, প্রথমে অজ্ঞাত অবস্থায় আহত রাতুলকে চিকিৎসা দেওয়া হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাতুলের আহত অবস্থার ছবি দিয়ে একটি স্ট্যাটাস দিলে রাতুলের পরিচয় মেলে।

তিনি জানান, রাতুলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অ্যাম্বুলেন্সে রাজশাহী নেওয়ার পথেই পথিমধ্যে তার মৃত্যু হয়।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ