পাবনায় মোটরসাইকেল কিনে না দেয়ায় এক কিশোরের আত্মহত্যা!

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় হাসান আলী (১৫) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মোটরসাইকেল কিনে না দেয়ার অভিমানে আ*ত্মহ*ত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সোমবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামে বাড়ির নির্মাণাধীন ভবনের জানালা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হাসান আলী উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ও সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির ছাত্র।

প্রতিবেশীরা জানান, হাসান শান্ত শিষ্ট স্বভাবের। সে তার বাবার সঙ্গে শরৎনগর বাজারের মৎস্য আড়তে কাজ করত। সম্প্রতি হাসান আলী বাবার কাছে থেকে মোটরসাইকেল কিনে চায়। দরিদ্র বাবার পক্ষে তা সম্ভব না হওয়ায় অভিমান করে হাসান।

রবিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে হাসান আলী বসতঘরের পাশে নির্মাণাধীন ভবনের জানালায় দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। সকালে তার মা বিল্ডিংয়ের পেছনে তাকে ঝুলন্ত দেখতে পেয়ে চিৎকার দেয়। এরপর তার বাবা সেখানে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান।

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক শুভ্র জানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল না পেয়ে হাসান আ*ত্মহত্যা করেছে।