পাবনায় প্রেসক্লাবের সাইনবোর্ড খুলে নিয়ে গেলেন কলেজের অধ্যক্ষ

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনার ফরিদপুর প্রেসক্লাব এর সাইবোর্ড ভাংচুর ও চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদপুর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজুর রহমান হাফিজ জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে ফরিদপুর সরকারী মোহাম্মদ ইয়াছিন ডিগ্রী (অনার্স) কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেনসহ ১০/১২ জন ব্যাক্তি ফরিদপুর প্রেসক্লাবের সাইনবোর্ড ভাংচুরের পর চুরি করে নিয়ে যায়।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেন বলেন, আমি চাপে পরে কাজটি করেছি। তিনি কলেজের নামে জায়গার কোন কাগজপত্র দেখাতে পারেননি।

এ ব্যাপারে কলেজের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আহম্মদ আলী বলেন, জায়গাটি কলেজের না। ফরিদপুর প্রেসক্লাবের নামে বরাদ্দ দেওয়ার জন্য সুপারিশ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন গোলাপ বলেন, প্রেসক্লাবের সাইন বোর্ড ভাংচুর করা ঠিক হয়নি। ফরিদপুর পৌর মেয়র খ.ম. কামরুজ্জামান মাজেদ বলেন, ভাংচুরের বিষয়টি দুঃখজনক এবং তা করা সঠিক হয়নি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সরকার বলেন, প্রেসক্লাবের জায়গা অত্যাবশ্যক। সাইনবোর্ড ভাংচুরের অপ্রীতিকর ঘটনা ঘটানো ঠিক হয়নি। এ ব্যাপারে ফরিদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যপারে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেনের বিরুদ্ধে প্রেসক্লাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সম্পাদক কিংসুক সাহা, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম প্রমুখ।