পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

পাবনা সদর উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

শুক্রবার (২৪ জুন) দুপুরে সদরের টেবুনিয়া- জালালপুর বাজারে এ দূর্ঘটনা  ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের জালালপুর বাজারে ঢাকা থেকে পাবনাগামী সি লাইন পরিবহণের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী রয়েল ডাচ বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাস চালকসহ অন্তত ২৫ জন যাত্রী আহত হয়। এক ভ্যানচালককে বাঁচাতে গিয়ে এই দূর্ঘটনা বলে জানা গেছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ কাশেম জানান, এক ভ্যানচালককে বাঁচাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। অনেক মানুষ আহত হলেও কেউ মারা যাওয়ার খবর আমরা পাইনি। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দেয়নি।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দু’টি দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ দূর্ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং মহাসড়ক থেকে দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। থানায় মামলাও হয়নি।