পাবনায় চেয়ারম্যান প্রার্থীকে হত্যার চেষ্টা!

পাবনার সঁাথিয়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথর্ী আব্দুল্লাহ আল মামুন বাবু’র উপর সশস্ত্র হামলা ও হত্যার চেস্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা ৮টার দিকে ওই ইউনিয়নের তালপট্টি নামক স্থানে। এ ঘটনায় প্রতিকার চেয়ে তিনি রিটানিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দেন।
 
রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে গৌরিগ্রাম ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথর্ী আব্দুল্লাহ আল মামুন বাবু (মটরসাইকেল প্রতিক) প্রচারণায় বের হলে ইউনিয়নের তালপট্টি নাম স্থানে একই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথর্ী (ঘোড়া প্রতিক) মাহবুবুল আলম বিকু ও তার সমর্থক মোকলেছুর, আলম ফকির, গোলাম কিবরিয়া, মনসুর আলম, হেলাল, আকতার,  মুন্নুসহ বহিরাগত ১৫/২০ জনের একটি দল মটরসাইকেলে করে সশস্ত্রভাবে হামলা চালায়। এ সময় স্বতন্ত্র প্রাথর্ী আব্দুল্লাহ আল মামুন বাবুকে মারপিট করে তার  জামা কাপড় ছিড়ে ফেলে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেস্টা করে। এ সময় তার তিনটি মোবাইল প্রাচারের জন্য নিজের নিকট গচ্ছিত অর্থ ছিনিয়ে নিয়ে যায় তারা। তিনি বলেন, এর আগেও তার প্রাচার মাইক ভাংচুর পোস্টার ছেঁড়ারও অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথর্ী আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দেন এবং নিজের জীবনের নিরাপত্তা চেয়ে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এ ব্যাপারে সঁাথিয়া থানা অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, বিষয়টা আমি শুনেছি। তবে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।