চাটমোহর পৌরনির্বাচন: মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন জমা

 নির্বাচনের মাধ্যমে পাবনার চাটমোহর পৌরসভার মেয়রের চেয়ারে বসতে চান ৫ জন প্রার্থী। এ জন্য সহকারী রিটার্নিং অফিসারের কাছে মেয়র পদের মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা। গত মঙ্গলবার উপজেলা নির্বাচন ভবনে মনোনয়নপত্র জমা দেন। ২৮ ডিসেম্বর ভোট হবে এ পৌরসভায়।

মেয়র পদে মনোনয়ন জমাদানকারী ৫ জন হলেন- এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো, মির্জা রেজাউল করিম দুলাল, আসাদুজ্জামান আরশেদ, প্রফেসর আঃ মান্নান ও  অতিরিক্ত জিপি এ্যাড.সাইদুল ইসলাম চৌধুরী। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা  নির্বাচন অফিসার আলমগীর হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

সাখো হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি। বিএনপি মনোনীত প্রার্থী  আরশেদ আছেন পৌর বিএনপির আহবায়ক হিসেবে। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র দুলাল আওয়ামী লীগ থেকে এবং বিএনপি নেতা ও সাবেক মেয়র মান্নান বিএনপি কাছে থেকে মনোয়ন চেয়েও পাননি এবার। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়ন দিয়েছেন সাইদুল। অন্যদিকে, এ পৌরসভার ৯টি সাধারণ ওয়ার্ডে ২৯ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ৩টি সংরক্ষিত আসনে ১২ জন নারী প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।  

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ