চট্টগ্রাম থেকে পাবনায় এসে দিগ্বিদিক ঘুরছিল দুই ভাই, অতঃপর…

চট্টগ্রাম থেকে পাবনা শহরে দিকবিদিক ঘুরতে থাকা অজ্ঞাত দুই অসহায় কিশোরকে উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত দুই কিশোর আপন ভাই।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরের (পৌর মুক্তমঞ্চ) সামনে থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলো- মো. রেজাউল করিমের ছেলে মো. রবিউল ইসলাম (১০) ও মো. হাসান আলী (০৮)। নিজের ও বাবার নাম জানালেও ঠিকানা বলতে পারেনি তারা।

পুলিশ জানায়, অসহায় দুই কিশোরকে দিকবিদিক ঘোরাঘুরি করা অবস্থায় টহল পুলিশের নজরে আসে। এ সময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানায় চট্টগ্রাম থেকে তাদেরকে কে বা কারা পাবনাগামী বাসে তুলে দেয়। পাবনায় এসে তারা দিকবেদিক হারা হয়ে ঘুরতেছিল। পরে তাদের নিরাপদ হেফাজতে নেয়া হয়।। তাদেরকে আদর-সোহাগের ছলে জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা ছোটবেলায় পাবনাতে তাদের দাদার বাড়িতে এসেছিল কিন্তু তারা তাদের দাদার বাড়ির ঠিকানা বলতে পারে না।

তাদের পরিচয় পেতে অনুরোধ জানিয়ে পাবনা পুলিশ সুপার মহিদুল ইসলাম খান জানান, তাদের দাদার বাড়ি ও চট্টগ্রামের ঠিকানা খোঁজাখুজি অব্যাহত আছে। বাচ্চা দুইটিকে উত্তম পরিচর্যা সহ পাবনা থানার নারী ও শিশু হেল্পডেক্সে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে। শিশু দুইটির পরিচয় কেউ জেনে থাকলে আমাদের অবহিত করুন।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন