গরীব ও দুঃস্থদের পাশে ‘হৃদয়ে পাবনা’ গ্রুপ

প্রেস বিজ্ঞপ্তি:

করোনা ভাইরাসের সংকটময় সময়ে এবারের পবিত্র ঈদুল আজহায় পাবনার ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার ৫০টি পরিবারের মাঝে দাঁড়িয়েছিল ফেসবুক গ্রুপ ভিত্তিক সংগঠন ‘হৃদয়ে পাবনা’ গ্রুপের সদস্যরা।  ঈদুল আজহায় তারা ৫০ টি পরিবারের মাঝে আটা, চিনি, সেমাই এবং সাবাণ বিতরণ করা হয়েছে।

সংগঠনটির নেতারা জানিয়েছে, হৃদয়ে পাবনা এই গ্রুপ টা খুলা হয়েছে মূলত পাবনা মানুষকে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করার জন্য এবং বাংলাদেশের প্রতিটি জেলা যেন পাবনা জেলা সম্পর্কে বিস্তারিত জানতে পারে সেই জন্য।

তারা জানিয়েছে, মানবতার সেবায় নিয়জিত থাকার জন্য এবং দেশের এই সংকটলগ্নে হৃদয়ে পাবনা গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন এবং মডারেটরদের আলোচনার মাধ্যমে সমাজের গরীব এবং দূঃস্থ মানুষের মাঝে ইউনিম্যাক্স ইলেক্টনিক্স লিমিটেড এর পরিচলক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা জনাব মোঃ খাইরুল ইসলাম এবং হৃদয়ে পাবনা গ্রুপের প্রতিষ্ঠাতা সরকার মোঃ তুষার রানা এবং গ্রুপের এডমিন ও মডারেটরদের সহায়তায় এবারের ঈদুল আজহায় ৫০টি পরিবারের মাঝে আটা, চিনি, সেমাই এবং সাবান বিতরণ করা হয়েছে ভাঙ্গুড়া ও ফরিদপুরের কিছু এলাকার মানুষের মাঝে।

যার অর্ধেক অর্থ যোগান দেয় খাইরুল ইসলাম। যেটি তুষার রানা একনিষ্ঠ প্রচেষ্টার ফলে সম্ভব হয়েছে বলে মনে করেন গ্রুপের সবাই।ব্এবং তার সঙ্গে সর্বক্ষণ পাশে ছিল আতিক।

গ্রুপের প্রতিষ্ঠাতা সরকার মোঃ তুষার রানা জানান, আমরা মূলত মানবতার পাশে থেকে মানুষের জন্য কিছু করতে চেয়েছি। আমাদের এই সামান্য উদ্যোগ দেখে যেন সমাজের বিত্তশালীরা মানুষের পাশে এসে দাঁড়ায় এবং আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।