ঐশীকে নিয়ে পাবনায় শুভ, থাকবেন বেশ কিছুদিন

চিত্রনায়ক আরিফিন শুভ এখন পাবনায় অবস্থান করছেন। তার সঙ্গে রয়েছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘নূর’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা আগেই দিয়েছিলেন তারকা অভিনেতা আরিফিন শুভ। চলতি বছরের এপ্রিলে এই অভিনেতা নমুনা পোস্টারও শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানিয়েছিলেন, নূর পরিচালনা করতে যাচ্ছেন রায়হান রাফী।

ছবির ঘনিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে, ‘নূর’ সিনেমার নায়িকা ঐশী। যিনি ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছিলেন।

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ। আর পুরো সিনেমায় লগ্নী করছে শাপলা মিডিয়া।

কলকাতা থেকে মুঠোফোনে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, ‘নূর’ শাপলা মিডিয়ার সিনেমা। আরিফিন শুভকে গতবছরেই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিলো। কিছুদিন আগে নায়িকা নেয়া হয়েছে ঐশীকে।

শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার সিনেমা সময়ন্বকারী অপূর্ব রায়। তিনি বলেন, ২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছে। শনিবার সকাল থেকে শুটিং হয়েছে। আরও বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোম্যান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।

শনিবার দুপুরে পরিচালক রায়হান রাফী ও ঐশীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাদের সাড়া পাওয়া যায়নি।

‘নূর’ হচ্ছে আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তির এ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

করোনা সংক্রমণ কমলে ও সিনেমা হলে দর্শকদের উপস্থিতি স্বাভাবিক হলেই মুক্তি মিলতে পারে আলোচিত ‘মিশন এক্সট্রিম’ এর।