এডওয়ার্ড কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

দুদুকের দায়েরকৃত দুর্নীতি মামলার আসামী পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর মজুমদারের অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষের কাযার্লয়ের সামনে বিক্ষুদ্ধ সাধারন শিক্ষাথর্ীরা মানববন্ধন ও বিক্ষোভ করেন।

মানববন্ধনচলাকালে সাধারন শিক্ষাথর্ীদের  মধ্যে বক্তব্য দেন সাদ্দাম হোসেন, জুনায়েদ আহমেদ, আশিকুল ইসলাম, সাইদুজ্জামান সজিব, মীর ওয়াকিল, সম্রাট, পিয়াস ও হৃদয় প্রমুখ।

বক্তারা বলেন, দুদুকের দায়েরকৃত দুনর্ীতি মামলার আসামী সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর মজুমদারকে দ্রুত অপসারণ করতে হবে। দাবী আদায় না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

তারা আরো বলেন, উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সরকারি এডওয়ার্ড কলেজে এমন দুনর্ীতিবাজ অধ্যক্ষ এতো দিন আমাদের অভিভাবক ছিলো ভাবতেই লজ্জা লাগে।

তারা বলেন, আমরা প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই অতিদ্রুত এই দুনর্ীতিবাজ অধ্যক্ষকে অপসারণ করা হোক। পরে শিক্ষাথর্ীরা একটি বিক্ষোভ মিছিল বের করে কলেজ ক্যাম্পাসে প্রদক্ষিণ করে।

উল্লেখ: গেল সোমবার জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. হুমায়ুন কবির মজুমদারের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলা দায়ের করেছে ।