পাবনার আমিনপুর আ.লীগের সভাপতি ইউসুফ, সাধারণ সম্পাদক বাবু

প্রথমবার সম্মেলনের মাধ্যমে নতুন সাংগঠনিক ইউনিট পাবনার আমিনপুর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ইউসুফ আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২১ মে) দুপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাশিনাথপুর সড়ক ও জনপদ বিভাগের ডাকবাংলোয় কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। ‌‌

৭ সদস্যের এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রফিক উল্লাহ, শাহীন চৌধুরী, সুষমা রানী সাহা, যুগ্ন-সম্পাদক এজাজ আহমেদ শোহাগ ও মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবে আনোয়ারা সুলতানা নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল দশটায় সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লাল। ‌ প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে ২০১৩ সালে আমিনপুর থানার প্রতিষ্ঠিত হয়। থানা হওয়ার প্রায় ৮ বছর পর গত বছরের ১৪ সেপ্টেম্বর আমিনপুরকে সাংগঠনিক ইউনিট ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপরেই সম্মেলনের মাধ্যমে কমিটির গঠনের লক্ষ্যে থানা আ.লীগের আহবায়ক কমিটি করে জেলা আওয়ামী লীগ। সুজানগর উপজেলার ৩ টি এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত আমিনপুর থানা আওয়ামী লীগের এটি প্রথম সম্মেলন।