পাবনার আমিনপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রিমেল আটক

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানা এলাকা থেকে পুলিশ আটক করেন মাদক সম্রাট মেহেদী হাসান রিমেলকে। সোমবার (২৯শে আগষ্ট) সন্ধ্যা ৭ দিকে আমিনপুর বাজারস্থ আমিনপুর যাত্রী ছাউনির মধ্যে থেকে তাকে গ্রেফতার করেছে আমিনপুর থানা পুলিশ।

মেহেদী হাসান রিমেল(১৮)আমিনপুর থানা এলাকার খাস আমি আমিনপুর গ্রামের দেলোয়ার পুলিশের ছেলে।আসামি রিমেলের বাবা দোলোয়ার পুলিশ বর্তমানে পাবনা জেলা আদালতে কর্মরত আছে।

এলাকার একাধিক ব্যক্তিবর্গের সাথে কথা বলে জানা যায়, সে ও তার পরিবার দীর্ঘদিন ধরে মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য। এলাকায় তাদের ব্যপক প্রভাব ও পুলিশ পরিবারের সদস্য হওয়ায় তাদের বিপক্ষে প্রতিবাদ করতে কেউ সাহস পায় না। এ রকম একজন মাদক সম্রাট কে গ্রেফতার করায় আইন শৃঙ্খলা বাহিনী কে ধন্যবাদ জানায় স্থানীয় জনসাধারণ।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী জানান,আজ সোমবার সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর বাজার বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি থেকে আটক করা হয়।ওসি আরও জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তার সাথে আরও কয়েকজন এ ব্যাবসা করে আসছে।তাদেরকে আমরা খুব দ্রুতই আটক করতে সক্ষম হবো।আসামীর বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন। আগামীকাল তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে জানান ওসি।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ