আব্দুল মজিদ দুদু ছিলেন অনুসন্ধানী ও খাঁটি সাংবাদিক

পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য আব্দুল মজিদ দুদু ছিলেন একজন অনুসন্ধানী এবং খাটি সাংবাদিক। তিনি তার ভাল আচার আচরণের মাধ্যমেই মানুষের মনিকোঠায় চীরদিন বেঁচে থাকবেন। তার মত কৃতিমান সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি তার সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।

রবিবার (৪ এপ্রিল) রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য আব্দুল মজিদ দুদুর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।

পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

স্মরণসভায় মুল বক্তব্য রাখেন, পাবনা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি শহিদুর রহমান শহীদ, অর্থ সম্পাদক শুশিল তরফদার, কল্যান সম্পাদক সরোয়ার উল্লাস, পাবনা জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জহরুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আহমেদ হুমায়ুন কবীর তপু, দি বাংলাদেশ টু-ডের স্টাফ রির্পোটার আব্দুল হামিদ খান, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক ও পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুর আগে মরহুমের রুহের প্রতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠান শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন পাবনা প্রেসক্লাব সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান।