অবহেলিত চরের প্রতিটি ছেলে-মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে হবে: শিমুল বিশ্বাস

বিএনপির চেয়াপারসনের বিশেষ সহকারী ও আলহাজ্ব আহেদ বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের সভাপতি অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন, নদী ভাঙ্গা অবহেলিত চরে প্রতিটি ছেলে মেয়ে উচ্ছ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতীয়ভাবে অবদান রাখবে। এক সময় শিক্ষা প্রতিষ্ঠানের অভাবে অনেক মেধাবী ছেলে মেয়েরা লেখা পড়া করতে পারতো না, তাই এই চরে আলহাজ্ব আহেদ বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের উদ্যোগে স্কুল কলেজ, মাদরাসা, মসজিদ ও এতিমখানা গড়ে তোলা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে পাবনা সদর উপজেলার ভবানীপুর আলহাজ্ব আহেদ বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের উদ্যেগে পরিচালিত এতিম খানা পরিদর্শন ও তিনতলা মাদরাসা ভবনের ছাদ ঢালায় উদ্বোধন শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে এক মত-বিনিময় সভায় সভাপতির বক্তব্যতে তিনি এ কথা বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন শফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দারুল হাদিস মাদরাসার সভাপতি শফিকুল ইসলাম খান।

অন্যান্যর মধ্যে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান যুগ্ন-আহবায়ক আলহাজ আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ন-আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মুসা, পৌর বিএনপির সাবেক সভাপতি সাবির হাসান বাচ্চু, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, জেলা পরিষদের সাবেক প্রকৌশলী ওয়ারেস আলী মধুসহ আরও অনেকে।