অবশেষে পাবনায় সেই ছাত্রলীগ নেতার সঙ্গে প্রেমিকার বিয়ে

পাবনার সুজানগরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশনের পর অবশেষে বিয়ে হল মীম সোহাগের। অনশনরত অবস্থায় প্রেমিকের বাড়িতেই বিয়ের পিঁড়িতে বসলো প্রেমিকা মীম।

মঙ্গলবার রাতে সুজানগর উপজেলার ভায়না গ্রামে প্রেমিক সোহাগ হোসেনের বাড়িতে প্রেমিকা মীম খাতুনের বিয়ে সম্পন্ন হয়।

সংশ্লিষ্টদের পারিবারিক সুত্রে জানা যায়, বেশ দীর্ঘদিন ধরে ভায়না গ্রামের বকুল মন্ডলের ছেলে উপজেলা ছাত্রলীগ কর্মি সোহাগ হোসেনের সঙ্গে উপজেলার ভায়না ইউনিয়নের সাহাপুর গ্রামের মৃত আব্দুল সরদারের মেয়ে মীম খাতুনের মন দেওয়া-নেওয়া চলছিল। এরই জের ধরে গত সোমবার বিকেলে বিয়ের দাবীতে প্রেমিক সোহাগ হোসেনের বাড়ীতে অনশন এবং অবস্থান করে মীম।

মীমের পরিবার জানায়, সোহাগ মীমকে নাক ফুল পড়ীয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে গিয়েছে এবং এক সঙ্গে কাটিয়েছে। পরে এ সব ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়। তবে মীম বিয়ের দাবিতে প্রেমিক সোহাগ হোসেনের বাড়িতে অনশন ও অবস্থান নেওয়ায় বিষয়টি গোটা জেলায় আলোচনার বিষয় বস্তুতে পরিনত হয়।

শেষ পর্যন্ত বিয়ের দাবিতে প্রেমিক সোহাগের বাড়িতে অবস্থান করার পর মঙ্গলবার রাতে ওই বাড়িতেই প্রেমিকা মীমের সাথে প্রেমিক সোহাগের বিয়ে সম্পন্ন হয়।

 ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুই পক্ষের সম্মতিতে ৫০ হাজার ১ টাকা দেনমোহর ধার্য করে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।