পাবনায় অনলাইনে চোরাই মোটরসাইকেল বিক্রি করতেন তারা, অতঃপর…

অনলাইনে চোরাই মোটরসাইকেল বিক্রি চক্রের তিন সদস্যকে নাটোর ও পাবনা জেলা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব নাটোর ক্যাম্প। এসময় তাদের থেকে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (২১ ডিসেম্বর) মধ্য রাতে শহরের হরিপুশ এলাকায় একটি কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব নাটোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

‘এসময় একটি ১২৫ সিসি চোরাই মোটরসাইকেলসহ নাটোরের গুরুদাসপুর উপজেলার চাচকৈড় এলাকার নূর ইসলামকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত নাটোরের গুরুদাসপুর ও পাবনার চাটমোহর উপজেলায় অভিযান চালিয়ে আরও ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পাবনার চাটমহর উপজেলার পাঠান পাড়া এলাকা থেকে রাকিব হাসান ও নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াসপুর এলাকা থেকে তুহিনকে গ্রেপ্তার করা হয়।’

র‍্যাব কর্মকর্তা আরও জানায়, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন স্থান থেকে চুরি করে তা পরিবর্তন করে এবং নকল কাগজ করে অনলাইনে চোরাই মোটরসাইকেল বিক্রি করে। গ্রেপ্তারকৃতদের কুষ্টিয়া ও নাটোর জেলায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে র্যাবের পক্ষ থেকে নাটোর সদর থানায় মামলা হয়েছে। বিকেলে গ্রেপ্তারকৃত তিনজনকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ