• আজ
  • শনিবার,
  • ২০শে জানুয়ারি, ২০১৮ ইং
  • |
  • ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ


Text_2

ছাত্রলীগ কর্মী সাগর হত্যায় আসামি ৯, আটক ১

প্রকাশ: ৫ জানু, ২০১৮ | রিপোর্ট করেছেন শহর প্রতিবেদক

প্রকাশ্যে পাবনা পৌর এলাকার কাচাঁলীপাড়া মহল্লার মৃত আব্দুল হামিদের ছেলে এবং পাবনা কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম সাগর (২৫) নামের এক ছাত্রলীগ কর্মীকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তুলে নিয়ে গিয়ে পিটিয়ে ও গুলি করে হত্যা করে। বৃহস্পতিবারের এই ঘটনায় শুক্রবার (০৫ জানুয়ারি) দুপুরে নিহতের মা কহিনুর বেগম বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ে করেছে। এই ঘটনায় অভিযুক্ত আসামী মোঃ সাজিদ ফয়সাল ভুবন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার বিষয়ে বাদী নিহতের মা কহিনূর বেগম বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। আমার ছেলে লেখাপড়া করতো। কারো সাথে তার কোন বিবাদ ছিলোনা। বাড়ির পাশে শেখ বাচ্চু ক্লাবে সন্ত্রসীরা এলাকায় নিজেদের আধিপত্ত দেখাতে এসেছিলো। আমার ছেলে প্রতিবাদ করার কারনে তাকে প্রাণ দিতে হলো। আমি আমার সন্তান হত্যার বিচার চাই প্রশাসনের কাছে। আর যেনো কারো মায়ের বুক খালি না হয়।

ঘটনার বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের জন্য আমরা তদন্ত করছি। নিহত আরিফুল ইসলাম শুভ বিকেলে বাড়ি থেকে বেড় হয়ে মটরসাইকেল যোগে তার বন্ধুর সাথে শহরে নিকসন মার্কেটে আসে। তার পরে সন্ত্রাসীরা তাকে ধাওয়া দিলে শহরের বিনা হলের সামনে পরে যায়। সেখান থেকে সন্ত্রাসীরা তাকে তাদের আস্তানায় নিয়ে গিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে একটি অটো রিক্রা যোগে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এই ঘটনায় আমাদের পুলিশের অভিযান অব্যহত রয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত ৫নং আসীকে আমরা গ্রেফতার করেছি। বাকীদের খুব অল্প সময়ে মধ্যে আইনের আওতায় নিয়ে আসতে পারবো। সন্ত্রাসী যেইহোক তাকে ছাড় দেয়া হবে না।

আজ বিকেল চারটায় কাচারীপাড়া মহল্লায় জিসিআই স্কুল মাঠে নিহত আরিফুল ইসলাম সাগরের জানাযার নাম অনুষ্ঠিত হয়। জানাযার নামজ শেষে পাবনা কেন্দ্রীয় কবরস্থান আরিফপুরে দাফন স্পুর্ন হয়। এদিকে এই হত্যা কান্ডের ঘটনায় এলাকাবাসী আগামী কাল শনিবার সন্ত্রসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষনা দেন।