• আজ
  • মঙ্গলবার,
  • ২১শে নভেম্বর, ২০১৭ ইং
  • |
  • ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ


Text_2

পাবনা চেম্বার অব কমার্সের ২১ পদে ২১ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশ: ১০ সেপ্টে, ২০১৭ | রিপোর্ট করেছেন নিজস্ব সংবাদদাতা

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (পিসিসিআই) এর দ্বি-বার্ষিক নিবার্চনে ২১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রবিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টা পর্যন্ত পরিচালকের ২১টি পদে ২১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে দীর্ঘ ২০ বছর পর পিসিসিআই‘র পুর্নাঙ্গ কমিটির নির্বাচন হচ্ছে। সাধারণ সদস্যর মধ্যে থেকে ১৪ জন এবং সহযোগী সদস্যদের মধ্যে ৭ জন মিলে মোট ২১ জন পরিচালক নির্বাচিত হবেন বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান সাবেক জিপি অ্যাডভোকেট শাহাবুদ্দিন সবুজ জানান, যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, সাধারণ গ্রুপ থেকে মেসার্স ধ্রুব কন্সট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক মো: সাইফুল আলম স্বপন চৌধুরী, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আলী মোর্তুজা সনি বিশ্বাস, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন রানা বিশ্বাস, মেসার্স শফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ শফিকুল ইসলাম, আক্তার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আকতার বিশ্বাস, স্বাগতম সত্ত্বাধিকারী সাজ্জাদ হোসেন বাচ্চু, মেসার্স গণি ব্রার্দাসের মোহাম্মদ আলী, এএইচএম রেজাউল, জাহিদ হোসেন, মিরাজুল আলম, উত্তম কুমার কুন্ডু, আশরাফ উজ জামান মিঠু, জাহাঙ্গীর হোসেন এবং মো: আব্দুল হান্নান। সহযোগী গ্রুপ থেকে মো: হাবিবুর রহমান হাবিব, এবিএম ফজলুর রহমান, মো: মাসুদুর রহমান মিন্টু, ফারুক উজ জামান চৌধুরী, মো: ফোরকান রেজা, আবুল হোসেন খান ও মো: ফরিদুল ইসলাম।

নির্বাচন কমিশনার আরও জানান, যেহেতু প্রত্যেক পদে একজন করে মনোনয়নপত্র জমা দিয়েছিন তাই যাচাই বাছাই শেষে কোন ত্রুটি না থাকলে মনোনয়নপত্র দাখিলকারীদের নির্বাচত ঘোষণা করা হবে। পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস, সিনিয়র সহসভাপতি মো: মাহবুব উল আলম মুকুলসহ চেম্বার পরিচালকগন এবং বিপুল সংখ্যক ব্যবসায়ী এ সময় উপস্থিত ছিলেন।