• আজ
  • শনিবার,
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
  • |
  • ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
Text_2

পাবনা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আরশেদ আলমের গণসংযোগ

প্রকাশ: ২৮ আগ, ২০১৭ | রিপোর্ট করেছেন নিজস্ব সংবাদদাতা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন পাবনা-২ (সুজানগর ও বেড়া) আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পাবনা জেলা সভাপতি, সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও সুজানগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. আরশেদ আলম।

নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন নিয়ে ভোটযুদ্ধে নামতে তিনি এলাকায় গত শুক্রবার (২৫ আগস্ট) ও শনিবার (২৬ আগস্ট) গণসংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। দুই দিনব্যাপী তিনি পাবনা-২ (সুজানগর- বেড়া) আসনের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। দিনভর দলের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি গণসংযোগ করেন।

সুজানগর উপজেলা মোড় থেকে যাত্রা শুরু করে স্থানীয় সমস্ত বাজারে যান তিনি। কথা বলেন সাধারন মানুষের সাথে। মানিকদির মোড়, ফকিরের মোড়, চলনা চরপাড়া বাজার, সাতবাড়িয়া বাজার, শুটকার মোড় বাজার, কাদোয়া বাজার, কাকিয়ান বাজার, নাজিরগঞ্জ বাজারসহ ফেরিঘাট বাসস্ট্যান্ড, খলিলপুর বাজার, সাগরকান্দি বাজার, ভাটিকয়া বাজার, বাঘলপুর বাজার, বাদাই বাজার, কামালপুর বাজার, নূরুউদ্দিনপুর বাজার, মাসুমদিয়া বাজার, আমিনপুর বাজার, রানিনগর, দুলাই , চিনাখরা, হাটখালি, আহমেদপুর, কাজিরহাট, নগরবাড়ি ঘাট, বাদাই বাজার, কাশিনাথপুরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি ধানের শীষ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সালাম পৌছে দিয়ে আগামী দিনে দলের প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

এসময় তার সাথে থাকা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন এবং অ্যাড. আরশেদ আলমের পক্ষে দোয়া প্রার্থনা করেন।

কর্মসূচিতে সচেতন ছাত্র ফোরামের কেন্দ্রীয় সংসদের সভাপতি শাহরিয়ার আলম জর্জসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, চেতন ছাত্র ফোরামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।