• আজ
  • শনিবার,
  • ২৩শে মার্চ, ২০১৯ ইং
  • |
  • ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ


Text_2

ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

প্রকাশ: ১২ ডিসে, ২০১৮ | রিপোর্ট করেছেন নিজস্ব সংবাদদাতা

পাবনার ঈশ্বরদীতে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আসাদুল ইসলাম এরশাদ (৩৪)।

নিখোঁজের দুই দিন পর বুধবার দুপুরে ঈশ্বরদী উপজেলার মুলাডলির বাণিজ্যিক ইক্ষু খামার সংলগ্ন পুরাতন ইটভাটার একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরশাদ মুলাডুলি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও একই ওয়ার্ড শাখা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ছিলেন। সে রামনাথপুর গ্রামের হাবিবুর রহমান মুক্কাস প্রামানিকের ছেলে।

এলাকাবাসী জানান, এরশাদ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে চাকুরি করতেন। গত সোমবার (১০ ডিসেম্বর) রাত ৮টায় চাকরি শেষে নিজ বাড়িতে ফিরেন। খাওয়া দাওয়া শেষে বাড়ির থেকে আধা কিলোমিটার দূরে একটি দোকানে কয়েল আনতে যান। তারপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে এরশাদের ভাই মহিরুল ইসলাম ঈশ্বরদী থানায় ১১ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, এরশাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি চোখ ও কান কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ধারনা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, এরশাদ নিখোঁজের ঘটনাটি আমি শুনেছিলাম। তারা পারিবারিকভাবে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। তবে কি কারণে বা কারা তাঁকে হত্যা করেছে এব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

—————————————–
>>পাবনা জেলার গুরুত্বপূর্ণ সকল নিউজ আপডেটের সঙ্গে সঙ্গেই জানতে চাইলে বা নিউজ অ্যালার্ট পেতে চাইলে আমাদের ফেসবুক পেজের নোটিফিকেশন ফার্স্ট করে নিন। আমাদের পেজে following অপশনে গিয়ে See First-এ ক্লিক করুন। এছাড়াও notification অপশন এর On (Highlight Post)-এ ক্লিকও করতে পারেন। তাহলেই আমাদের পাবনার গুরুত্বপূর্ণ প্রতিটি নিউজ আপডেটের সঙ্গে সঙ্গেই আপনি দেখতে পারবেন।